দেবিদ্বারে মাদ্রাসা ছাত্রী ইয়াসমিন হত্যার রহস্য উদঘাটনসহ আটক-২

মোঃ আক্তার হোসেন :–
দেবিদ্বার উপজেলার পীর ফতেহাবাদ ইসলামিয়া মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ইয়াসমিন খুনের ঘটনার রহস্য উদঘাটন সহ ঘাতক প্রেমিক মোঃ আলী হামজা (২৬) ও আপন ভাবী জামিনা বেগম (২৬) কে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরন করেছে থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৩১ জুলাই রাতে খুন হয় উপজেলার পীর ফতেহাবাদ ইসলামিয়া মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার(১৪)। পরদিন সকলে বাড়ির পুকুর পাড়ের নিঁচু জলাভূমিতে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ওই ঘটনায় ভিকটিমের ভাই আল আমিন (২৫) বাদী হয়ে চাচাতো ভাই আলী হামজা (২৬) কে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করে। ময়না তদন্তের রিপোর্টে ভিকটিমের পেটে আনুমানিক ৪/৫ মাস বয়সী ভ্রুনের অস্তিত্ব পাওয়া গেলে ঘটনাটি এলাকায় চাঞ্চলের সৃষ্টি করে। দেবিদ্বার থানা পুলিশ ভিকটিম ও সন্দেহভাজনদের মোবাইল কল রেকর্ড এর ভিত্তিতে গত ৩ দিনের টানা শ্বাসরুদ্ধকর অভিযানে প্রথমে বৃহস্পতিবার রাতে সিলেটের গোয়াইনঘাট থানার পাহাড়িয়া এলাকার একটি বাড়ী থেকে গ্রেফতার করেন হত্যাকান্ডের প্রধান সন্দেহভাজন আসামী ভিকটিমের চাচাতো ভাই সম্পর্কিত প্রেমিক মোঃ আলী হামজা (২৬)কে। পরে গ্রেফতারকৃত আসামী আলী হামজার স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে উপজেলার পূর্ব ফতেহাবাদ গ্রামের ভিকটিমের বাড়ী থেকেই শুক্রবার রাতে গ্রেফতার করা হয় ভিকটিমের আপন ভাই লেবানন প্রবাসী মোকবুলের স্ত্রী জামিনা বেগমকে। গ্রেফতারের পর আলী হামজা পুলিশের জিজ্ঞাসাবাদে ভাবী জামিনা বেগম এবং প্রেমিকা ইয়াসমিনের সাথে তার অবৈধ শারিরীক সম্পর্ক থাকার কথা স্বিকার করেন এবং অবৈধ শারিরীক সম্পর্কের কারনে ইয়াসমিন গর্ভবতী হয়ে পড়ায় ভাবীর সহায়তায় ভিকটিমকে ভাবীর ঘরে ডেকে এনে গলায় ওড়ানা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুর পাড়ে ফেলে আসার কথা স্বীকার করেন। শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে তারা ম্যাজিষ্ট্রেটের নিকট ২২ ধারায় স্বিকারোক্তি মূলক জবানবন্ধি প্রদান করে। পরে তাদের জেল হাজতে প্রেরন করা হয়।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, চাঞ্চল্যকর এই হত্যা মামলাটি তদন্তে এস.আই মোরশেদুল আলম ভূইয়া ও এস.আই নুরুল ইসলাম মজুমদারের সমন্বয়ে একটি টিম গঠন করেন। হত্যার ঘটনার ৭ দিনের মধ্যে রহস্য উদঘাটন সহ আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে স্বিকারোক্তি মূলক জবানবন্ধি প্রদান করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...