মুরাদনগরে এমপি সমর্থক আ’লীগের বর্ধিত সভা:অপরপক্ষের বর্জন

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–
কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ প্রাঙ্গনে শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের এমপি সমর্থকদের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে এমপি সমর্থক নেতা কর্মীরা উপস্থিত থাকলেও প্রতিপক্ষ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের সমর্থক নেতা কর্মীরা অনুপস্থিত ছিলেন। উত্তেজনা পরিস্থিতির আশংকায় সভা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
এ বর্ধিত সভায় উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সংসদের স্বতন্ত্র সংসদ সদস্য ও এফ বি সি সি আইয়ের সাবেক সভাপতি ইউছুফ আবদুল্লাহ হারুন।
এমপি সমর্থকদের এ সভায় পার্থ সারথী দত্তের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম.রুহুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল-রশীদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা আ.ক.ম গিয়াস উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আবু মুছা সরকার, কামাল উদ্দিন, কাজী আবুল খায়ের, মো: শরীফুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা আতিকুর রহমান হেলাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রুহুল আমিন প্রমুখ।
উপজেলা আ’লীগের অফিস সুত্রে জানাযায়, এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন তার সমর্থকদেরকে নিয়ে একটি পকেট কমিটি গঠনকে কেন্দ্র করে এমপি সমর্থক ও জাহাঙ্গীর সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করতে থাকে। পরবর্তীতে গত বুধবার উপজেলা আ’লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরুর মধ্যস্থতায় উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রন করে সবার অংশগ্রহনে উপজেলা কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
এ বিষয়ে উজেলা আ’লীগের সিনিয়র সভাপতি ও সাবেক ভিপি হেলাল উদ্দিন মজনু বলেন নির্ধারিত সময়ের মধ্যেই সাংগঠনিক ভাবে উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হবে। কোন পকেট কমিটির বৈধতা নেই।
মুরাদনগর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আওয়াল বলেন, উপজেলা আ’লীগ ও জেলা আ’লীগকে উপেক্ষা করে এমপি সমর্থকদের বর্ধিত সভা করার বৈধতা নেই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...