লাকসামের প্রবীন সাংবাদিক শহীদ উল্যাহ মানিক আর নেই

শাহ মোঃ নুরুল আলম :–
লাকসামের প্রবীন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও সাবেক শ্রমিক নেতা, লাকসাম পেপার হাউজের মালিক, লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য, লাকসাম পৌরশহরের গাজীমুড়া গ্রামের আলহাজ্ব শহীদ উল্যাহ মানিক (৭০) আর নেই। তিনি বুধবার ভারতের আজমীর শরীফ জিয়ারত শেষে দেশে ফেরার পথে সাতক্ষীরা কেশবপুরে তার এক ঘনিষ্টবন্ধুর বাড়ীতে খাওয়া শেষে প্রচন্ড বুকে ব্যথা অনুভব হলে তাৎক্ষনিক তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে ১ ছেলে ও ৪ মেয়ে রেখে যান। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে লাকসামসহ বৃহত্তর কুমিল্লা অঞ্চলে তার সহপাঠিরা কান্নায় ভেঙ্গে পড়েন। শুক্রবার সকাল ৯টায় গাজীমুড়া কামিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

Sokahoto
এ দিকে লাকসাম প্রেসক্লাবের প্রবীন সাংবাদিক শহীদ উল্যাহ মানিকের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, সাধারন সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা ও সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...