বুড়িচংয়ে আবুল কামাল হত্যা মামলার এক আসামী গ্রেফতার

বুড়িচং প্রতিনিধি :–
কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা নগরীর কাপ্তান বাজার এলাকা গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আবুল কামাল আজাদ হত্যা মামলার এজহার ভুক্ত আসামী আবু মাসুদ রানা নামের এক আসামীকে গ্রেফতার করেছে।
বুড়িচং থানার অফিসার ইনর্চাজ উত্তম কুমার বুড়–য়া জানান, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের ভারেল্লা গ্রামের আব্দুর রৌফের ছেলে আবুল কামাল আজাদ (৪২) এর সাথে তার আপন ছোট ভাই আবু মাসুদ রানার (৩২) পারিবারিক বিরোধ নিয়ে গত ২৯ নভেম্বর ২০১২ইং সনে ঝগড়া বিবাদ হয়। ঝগড়া বিবাদের এক পর্যায় আবুল কামাল আজাদকে তার ছোট ভাই আবু মাসুদ রানা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এতে আবুল কামাল আজাদ মারা যায়। এই ঘটনায় আবুল কামাল আজাদের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই মামলার পর থেকে আসামী আবু মাসুদ রানা আত্ম গোপনে চলে যায়। গত মঙ্গলবার বুড়িচং থানার এস আই মো: ইমাম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ কুমিল্লার নগরী কাপ্তান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। বুধবার দুপুরে হত্যা মামলার আসামী আবু মাসুদ রানাকে কুমিল্লার কোর্টে প্রেরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...