চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার- ০৯

মোঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম প্রতিনিধি :—
চৌদ্দগ্রামে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো সাজাপ্রাপ্ত আসামী উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট গ্রামের আলী নোয়াবের ছেলে মোঃ শফি ড্রাইভার, ওয়ারেন্টভুক্ত আসামী গোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের মমতাজ মিয়ার মেয়ে শাহেনা বেগম (৩০), বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের ইদ্রিস মিয়া কেরানীর ছেলে মহিন উদ্দিন, গোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্রনগর গ্রামের নুর মিয়ার ছেলে রহিম কসাই (২৭), শ্রীপুর ইউনিয়নের যশপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে মোঃ রুস্তম আলী। চৌদ্দগ্রাম থানা পুলিশ সূত্রে জানা, আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট এবং গ্রেফতারী পরোয়ানা জারী থাকায় তাদের গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
এছাড়াও উপজেলার চিওড়া এলাকায় ০৪ গরু চোরকে এলাকাবাসী আটক করার পর তাদের চৌদ্দগ্রাম থানায় সোপর্দ করা হয়।। এ সময় তাদের নিকট দুইটি গরু এবং তাদের চুরির কাজে ব্যবহৃত একটি পিকাপ জব্দ করা হয়। আটককৃতরা হলো সদর দক্ষিন থানার সোয়াগাজী ইউনিয়নের উলুইন গ্রামের নুর আহম্মেদের ছেলে মোঃ রফিক (৩০), চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বশির আহম্মেদের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৫), কনকাপৈত ইউনিয়নের তারাশাইল গ্রামের মৃত আতাউর আলীর ছেলে বাহাউদ্দিন (৩৮), গুনবতী ইউনিয়নের ছাফালিয়া গ্রামের আবু তাহেরের ছেলে আবু বক্কর (৩২)। আটকের পর আসামীদের বিরুদ্ধে চুরির মামলা দায়েল করা হয়। পরের দিন বুধবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...