তিতাসে মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

তিতাস প্রতিনিধি :–
কাজের মাঝে শিশু করবে মায়ের দুধপান; সবাই মিলে সবখানে করি সমাধান’ শ্লোগান নিয়ে বুধবার তিতাসের শুরু হয়েছে সাতদিন ব্যাপি বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ। দিবসের সূচনাকালে গৌরীপুর-হোমনা সড়কে র‌্যালি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা ব্র্যাক এর উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মফিজউদ্দিন আহমেদ। অন্যান্যদের মধ্যে আলোচনা সভা ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেব প্রসাদ ভট্টাচার্য্য, মেডিকেল অফিসার ডাঃ মশিউল রহমান সরকার, ডাঃ সৈয়দা মোহসেনা, ডাঃ মাহাবুবুর রহমান, ডাঃ শামিমা সুলতানা, ডাঃ মোঃ নুরুজ্জামানসহ উপজেলা ব্র্র্যাক স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি প্রকল্পের উপজেলা ম্যানেজার আব্দুর রহমান শিকদার ও কর্মসূচীর সংগঠক মোঃ মনজুর রহমান প্রমূখ। আলোচনার পূর্বে একটি র‌্যালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে শুরু করে গৌরীপুর হোমনা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...