ডিবি পুলিশের অভিযানে ফেসসিডিলসহ ৪ লক্ষাধিক নকল টাকা উদ্ধার: আটক ২

সৌরভ মাহমুদ হারুন :–
কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে মহানগরীর গোবিন্দপুর এলাকা থেকে ফেসসিডিলসহ ৪ লাখ ২২ হাজার টাকার নকল নোট উদ্ধার করা হয়েছে। এ সময় কামরুল ইসলাম ও মেহেদী হাসান রাতুল নামের ২ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত সোয়া ৯টার দিকে ডিবির এস.আই ফিরোজ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
ডিবির এস.আই ফিরোজ জানান, গোপনসূত্রে সূত্রে খবর পেয়ে রাতে গোবিন্দপুর খলিফা বাড়ির নাছির উদ্দিনের পুত্র কামরুল ইসলামের বাসায় তল্লাশী চালিয়ে ৪ লাখ ২২ হাজার টাকার নকল টাকা এবং ২০ বোতল ফেসনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টাকার মধ্যে ১ হাজার টাকার নোট ৮৬টি, ৫শ টাকার নোট ৩ লাখ ১০ হাজার, ৫০ টাকার নোট ৬ হাজার ৭৫০ টাকা, ২০ টাকার নোট ২ হাজার ৭শ, এবং ১শ টাকার নোট ৭০ হাজার ৬শ।
এ সময় কামরুল ইসলাম ছাড়াও টমছমব্রিজ হাউজিং এস্টেট এলাকার আ: ছামাদের পুত্র মেহেদী হাসান রাতুলকে আটক করা হয়। এ ঘটনায় মাদক ও বিশেষ ক্ষমতা আইনে কোতয়ালী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ চক্রটি দীর্ঘদিন যাবৎ নকল টাকার ব্যবসা করে আাসছিল বলে ডিবি সূত্রে জানা গেছে। এ চক্রের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে ডিবির অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...