শশুরকে ডাক্তার দেখাতে গিয়ে লাশ হলেন মেয়ের জামাতা

মো. জাকির হোসেন :–
শশুরকে ডাক্তার দেখাতে গিয়ে লাশ হলেন মেয়ের জামাতা কুমিল্লার বুড়িচং উপজেলার বুড়িচং পশ্চিম পাড়ার আবদুর রশিদ খানের ছেলে উপজেলা যুবলীগ নেতা ও ঠিকাদার মোঃ শাকিল আহম্মেদ (৩৮) নিহত হয়েছে। সোমবার সকালে কুমিল্লা-মিরপুর এম এ গনি সড়কের কালখারপাড় এলাকায় বাস চাপায় মোটর সাইকেল সংর্ঘষে নিহত হয় সে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার-মিরপুর সড়কের আর্দশ সদর উপজেলার কালখারপাড় নামক স্থানে কুমিল্লা গামী গোমতী সাভিসের বাসের সাথে বুড়িচং গামী মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষে মোটর সাইকেল চালক বুড়িচং গ্রামের আব্দুর রশিদ খানের বড় ছেলে এবং উপজেলা যুবলীগ নেতা বিশিষ্ট ঠিকাদার মোঃ শাকিল আহম্মেদ(৩৮) মারত্মক ভাবে আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। ঢাকা নেওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চান্দিনা পৌছলে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। গতকাল ৩ আগষ্ট ভোররাতে তার শশুরকে ডাক্তার দেখাতে কুমিল্লায় গিয়ে ছিলেন। তার শশুর বাড়ি জেলার আর্দশ সদর উপজেলার পালপাড়া গ্রামের মহুরী বাড়ি। শশুরকে ডাক্তার দেখিয়ে এবং প্রয়োজনীয় ঔষধপত্র ক্রয় করে দিয়ে বাড়ি ফেরার পথে সে দূর্ঘটনার কবলে পড়ে। তার অকাল মৃত্যুতে বুড়িচং উপজেলার আওয়মী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...