বুড়িচংয়ে সীমান্তে অবৈধ অনুপ্রবেশের ঘটনায় ৩ ভারতীয় আটক

মো.জাকির হোসেন :–
ভারত থেকে কুমিল্লার বুড়িচংয়ের সীমান্ত পথে বাংলাদেশে প্রবেশকালে শনিবার সন্ধ্যায় বিজিবি স্থানীয় হায়দ্রাবাদ এলাকা থেকে ৩ ভারতীয় অবৈধ অনুপ্রবেশকারীকে আটক করেছে।
বিজিবি ও পুলিশ সুত্র জানায়,জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ভারত সীমান্তবর্তী আন্তর্জাতিক পিলার ২০৬ এর ৩/৫ সাব পিলার সংলগ্ন হায়দ্রাবাদ এলাকায় গত শনিবার সন্ধ্যা আনুমানিক ৭ টায় ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে বিজিবি শংকুচাইল ফাঁড়ির হাবিলদার আনিসুর রহমানের নেতৃত্বে একটি টহল দল ৩ ভারতীয়কে আটক করে। আটককৃতরা হলো,ভারতের ত্রিপুরা রাজ্যের আমতলী থানার স্বর্বধর্মপুর মিশনের বেলাবর গ্রামের রতন সরকার বিশ্বাসের স্ত্রী চন্দনা সরকার বিশ্বাস (৩৫),তার ছেলে রজত সরকার বিশ্বাস (১৮) এবং সিপাহীজ্বলা জেলার কলমছড়া থানার বক্সনগরের কলসীমূড়া গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে জামশেদ আলম (২২)। বিজিবি কুমিল্লা ১০ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ আতাউল্লাহ জামী ঘটনার সত্যতা স্বীকার করেন। এদিকে বুড়িচং থানার এসআই ইমাম জানান, গতকাল রোববার বিকেল সাড়ে ৪টায় বিজিবি অবৈধ অনুপ্রবেশের ঘটনায় বাদী হয়ে মামলা করে বুড়িচং থানায় হস্তান্তর করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...