দেবিদ্বারে পুকুর পাড়ের জমির পানি থেকে অষ্টম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার : ধর্ষনের পর শ্বাস রুদ্ধ করে হত্যা !

মোঃ আক্তার হোসেন :–
দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ফতেহাবাদ গ্রামের একটি পুকুর পার্শ্ববর্তী জমির পানি থেকে অষ্টম শ্রেণীতে পড়–য়া ইয়াছমিন আক্তার(১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ছাত্রীর গলায় কানে, বুকে, গালে আচরের চিহ্ন ছিল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে জোর পূর্বক ধর্ষণ শেষে শ্বাস রুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পূর্বে পূলিশ নিশ্চিত করে কিছু বলতে নারাজ।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টা থেকে নিখোঁজ হওয়া ওই ছাত্রীর লাশ শনিবার দুপুরে বাড়ির পার্শে¦র একটি পুকুর পাড়ে বিপরীতে জমির পানি থেকে অর্ধডুবা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে দেবিদ্বার থানার এস.আই মোরশেদুল আলম ভূঞা এবং এস.আই মোঃ নুরুল ইসলাম মজুমদার’র নেতৃত্বে একদল পুলিশ নিহতার লাশ উদ্ধারপূর্বক থানায় নিয়ে আসে। নিহতা ইয়াছমিন আক্তার ফতেহাবাদ গ্রামের আব্দুস সাত্তারের বাড়ির মৃত: আব্দুল হালিমের কণ্যা এবং ফতেহাবাদ পীর সাহেব বাড়ি মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।
নিহতার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, নিহত ইয়াছমিনের তিন ভাই ও পাঁচ বোনের মধ্যে সে ছিল সপ্তম এবং বোনদের মধ্যে চতুর্থ। ইয়াছমিন শুক্রবার রাতে মায়ের সাথে ঘুমাতে গেলেও রাত ৮টার পর থেকে তাকে আর কেউ খুঁজে পায়নি। শনিবার দুপুরে বাড়ির প্রায় দু’শত গজ দূরে পুকুরের পশ্চিম পার্শ্বে পুকুর পাড়ের বিপরীতের জমির পানিতে অর্ধডুবা অবস্থায় স্বজনেরা তার মরদেহ ভাসতে দেখে। নিহতার গলায়, কানে এবং বুকে আচলের ক্ষত চিহ্ন ছিল বলে পুলিশের ছোরতকাল রিপোর্টে উল্লেখ করা হয়।
দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, প্রাথমিক ভাবে ঘটনাটি হত্যাকান্ড বলে ধারনা করা হলেও ময়না তদন্তের পূর্বে নিশ্চিত করে কিছু বলা যাবেনা। আজ রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে। তবে পুলিশের সর্বশক্তি দিয়ে খুব দ্রুতই এর রহস্য উদঘাটনের জোর তৎপরতা চলছে। নিহতার বাড়িটি ছিল একা বাড়ি, বাড়িতে ঢুকতে বাঁশের সাকু পার হয়ে যেতে হয়। এছাড়াও বাড়ির চতুর পার্শ্বে ছিল থৈ থৈ পানি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...