দেবিদ্বারে শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ—
বৃহস্পতিবার সকালে দেবিদ্বারে  উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে স্যার গোলাম মহিউদ্দিন ফারুকী মিলনায়তনে অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষক/ কর্মচারী এবং জিপিএ-৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
খলিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম ও ফুলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সামছুল হক’র পরিচালনায় দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: জাহাঙ্গীর আলম’র সভাপতিত্বে ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আ,লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আবদুল মজিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আবু তালেব, কুমিল্লা উত্তর জেলা মহিলা আ’লীগের সভানেত্রী শিরিন সুলতানা। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি পরিমল বিকাশ দত্ত, সাধারন সম্পাদক মো: মোছলেহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: আবুল কালাম আজাদ, প্রধান চরবাকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম, দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:মজিবুর রহমান, ভিরাল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুর রহিম ভূইয়া প্রমূখ।
ওই সংবর্ধনা অনুষ্ঠানে ২৩ জন অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষক/ কর্মচারী এবং ৫০জন জিপিএ-৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের নগত অর্থ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...