মুরাদনগরে প্রবাসীকে খুনের ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার মুরাদনগরে প্রবাসী মো. বাবুল মিয়াকে খুনের ঘটনায় ১১ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে নিহতের ভাই আবুল মিয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাবুল ও তার স্ত্রী নাজমা বেগমের মধ্যে বেশ কিছুদিন যাবত বিদেশ থেকে পাঠানো টাকা নিয়ে বিরোধ চলে আসছিল। আর এরই জের ধরে বাবুলের সঙ্গে ঝগড়া-বিবাদ করে গত সপ্তাহে স্ত্রী নাজমা বেগম তার বাবার বাড়ি কৈজুরী গ্রামে চলে যায়। বাবার বাড়িতে গিয়ে ইতোপূর্বে বিদেশ থেকে পাঠানো টাকা আত্মসাত করতে স্ত্রী নাজমা বেগম প্রবাস ফেরত স্বামীকে হত্যার পরিকল্পনা করে।

মামলায় আরো অভিযোগ করা হয়, নাজমা বেগম স্বামী বাবুল মিয়াকে হত্যার জন্য রামচন্দ্রপুর এলাকার সন্ত্রাসী এরশাদ, দুলাল মিয়া, রিপনসহ একদল সন্ত্রাসীর সঙ্গে চুক্তি করে। সোমবার সন্ধ্যায় সাহেবনগর গ্রামে গিয়ে স্ত্রী নাজমা বেগমের নির্দেশে বাবুলকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এদিকে, মঙ্গলবার দুপুরে কুমেক হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে বিকালে পারিবারিক কবরস্থানে ওই প্রবাসীর মরদেহ দাফন করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

এ ব্যাপারে মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...