বুড়িচংয়ের কালাকচুয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে॥ নিহত ২ আহত ৪০

মো. জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া-ডাকলাপাড়া এলাকায় মঙ্গলবার দুপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। এতে কমপক্ষে ৪০ জন যাত্রী আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া-ডাকলাপাড়া এলাকায় নোয়াখালী থেকে ঢাকাগামী এশিয়া ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো ব ১১-১৮২৩) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১২/১৩ বছরের অজ্ঞাতনামা একটি কিশোরী নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাবিলা মেডিক্যাল কলেজসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়, হাসপাতালে নেয়ার পথে মোঃ শাওন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়। নিহত যুবকের বাড়ী নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লালপুর গ্রামে। তার পিতার নাম দিনু মিয়া। আহতের মধ্যে অন্তত ১০ জনের অবস্থা আশংক্যজনক বলে জানা যায়। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার সার্জেন্ট মোঃ গোলাম রাব্বানী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ও দূর্ঘটনা কবলিত বাসটিকে থানায় নিয়ে যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...