রেলমন্ত্রীর সুস্থতা কামনায় চৌদ্দগ্রামে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বেলাল হোসাইন:–
মাননীয় রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিবের সুস্থতা কামনায় চৌদ্দগ্রাম উপজেলার সিংরাইশ রহমানিয়া বালিকা মাদ্রাসার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বেলা ১২ ঘটিকার সময় মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিদ উক্ত অনুষ্ঠানে রেলমন্ত্রীর শারিরীক সুস্থতা কামনায় অত্র মাদ্রাসার সকল শিক্ষক, ছাত্রী, কর্মচারীগণ দোয়া এবং মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন। বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেসিন কুমিল্লা দ. জেলা সহ-সম্পাদক চৌদ্দগ্রাম উপজেলা জামিয়াতুল মোদার্রেছিন এর সেক্রেটারী ও অত্র মাদ্রাসার অধ্যক্ষ আ.ন.ম. মোখলেছুর রহমান নোমানের পরিচালনায় উক্ত দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার সভাপতি ও আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মুহুরী। দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিতির মাঝে তবারক বিতরনের করা হয়।
এদিকে রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিবের নিজ নির্বাচনী এলাকা চৌদ্দগ্রামে তাঁর রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে কোরআনখানি ও দোয়া মাহফিল অব্যাহত রয়েছে। উপজেলার প্রায় সমগ্র গ্রাম থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, রাজনৈতিক বিভিন্ন অঙ্গসংগঠনের উদ্যোগে প্রতিদিনই দোয়া অনুষ্ঠান পালিত হচ্ছে। যে যেখানে খবর পাচ্ছে দোয়া অছুষ্ঠানের সেখানেই ছুটছে তাতে শরিক হওয়ার জন্য। এসব অনুষ্ঠানের উপস্থিতি থেকেই প্রমানিত চৌদ্দগ্রামের জনতার কতটা কাছের এই মুজিব। হঠাৎ করে এই প্রিয় নেতার শারিরীক অসুস্থতা কেউই মেনে নিতে পারছে না।
এছাড়া চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমানের ব্যাক্তিগত নির্দেশে পৌর এলাকার প্রায় সকল মসজিদেই রেলমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও গত শুক্রুবার সকালে তার নিজ গ্রামেরবাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের উদ্দ্যোগে স্থানীয় স্কুল মাঠে এক বিশাল মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, মৌকারা দরবার শরীফের পীর সাহেব মাওলানা নেছারউদ্দিন ওয়ালিউল¬াহ সাহেব, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জিএম মির হোসেন মিরু, মোমিনুর রহমান ফটিক, আকতার হোসেন পাটোয়ারী, গোলাম ফারুক হেলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, শ্রীপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন। এ ছাড়াও আওয়ামীগ সহ এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতেৃবৃন্দ।
এদিকে গত ২৩ জুলাই মন্ত্রীর রোগমুক্তি কামনা করে চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ, কাশিনগর সিনিয়র মাদ্রাসা মিলনায়তন, আলকরা ইউনিয়নের লক্ষীপুর সহ বর্তমানে জেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...