কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিঘাতে বুড়িচংয়ের পুলিশ কনস্টেবল পারভেজ নিহত॥ আটক-২

মো.জাকির হোসেন :–
কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পারভেজ হোসেন (৩০) নামে ট্যুরিষ্ট পুলিশের এক কনষ্টেবল নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে সৈকতের লাবণী পয়েন্ট মোড়ে হোটেল মিডিয়ার সামনে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ হোসেন কুমিল্লা জেলার বুড়িচংয়ের ইন্দ্রাবতি এলাকার বাসিন্দা। খুনের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।
নিহতের পরিবার ও ট্যুরিষ্ট পুলিশের এসপি নওরোজ হোসেন তালুকদার জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার সকালে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্ট মোড়ে ৪/৫ জন ছিনতাইকারী মোঃ জাকির হোসেন নামে এক পর্যটকের গতিরোধ করে নগদ টাকা ও মূল্যবান সরঞ্জামাদি ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা পালানোর সময় পর্যটকের চিৎকারে দায়িত্বরত ট্যুরিষ্ট পুলিশের সদস্যরা ছিনতাইকারীদের ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে। এ সময় ছিনতাইকারী আবু তাহেরের ছুরিকাঘাতে কনষ্টেবল পারভেজকে গুরুতর আহত হন। পরে প্রত্যক্ষদর্শী ও পুলিশ এসে আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়। ছিনতাইকারী আবু তাহেরে কাছ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। তাদের সাথে থাকা অন্যান্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। ছিনতাইয়ের শিকার পর্যটন মোঃ জাকির হোসেন পুলিশ হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম। আটককৃতরা হলেন, কক্সবাজার শহরের ঘোনারপাড়া এলাকার আবুল কালামের ছেলে আবু তাহের (২৮) ও বাদশাঘোনা এলাকার শাহ আলমের ছেলে আবদুল মালেক (২৪)। নিহত পারভেজ হোসেন কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইন্দ্রাবতি গ্রামের বীরমুক্তিযোদ্ধা বাছির উদ্দিনের ছেলে। নিহত পারভেজ ৫ভাইয়ের মধ্যে ৩য় ছিলেন। এদিকে নিহতের খবর পারভেজের বাড়ীতে আসলে পরিবারে সদস্যদের আত্মচিৎকারে এক হৃদয় বিধারক দৃশ্যের সৃষ্ঠি হয়। নিহত পারভেজ ব্যাক্তিগত জীবনে অবিবাহীত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...