মুরাদনগরে স্ত্রী কর্তৃক স্বামীর লিঙ্গ কর্তন

এম.এ হোসাইন :–
প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিবাহ করায় হামদু মিয়া (৫৫) নামের এক ব্যাক্তির লিঙ্গ কর্তন করলো তার স্ত্রী। বৃহস্পতিবার সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার কালারিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর স্ত্রী পলাতক রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার কালারিয়া গ্রামের মৃত দারগ আলীর ছেলে হামদু মিয়া (৫৫) প্রথম স্ত্রী নাছিমা বেগমের অনুমতি না নিয়ে গত ৬ মাস পূর্বে দ্বিতীয় বিবাহ করেন। তার দ্বিতীয় বিবাহের বিষয়টি এতদিন গোপন থাকলেও হামদু মিয়া বাড়িতে কিছু না বলে ঢাকায় গিয়ে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঈদ উদ্যাপন করলে বিষয়টি জানাজানি হয়। বৃহস্পতিবার সকালে সে বাড়ি ফিরলে প্রথম স্ত্রীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী দা দিয়ে তাকে কুপ দিলে হামদু মিয়ার নিচের পেটের কিছু অংশসহ তার লিঙ্গ কেটে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দুপুরে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এ বিষয়ে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সালমা বিনতে রহমান জানান, ঘটনাটি সকলে হলেও দুপুরে রোগীকে হাসপাতালে নিয়ে আসেন। রোগীর শরীর থেকে প্রচুর পরিমানে রক্তপাত হওয়ায় কুমিল্লায় স্থানান্তর করা হয়েছে।
সিরাজুল ইসলাম নামের রোগীর এক আত্বীয় জানান, হামদু মিয়ার প্রথম স্ত্রীর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে ঢাকার একটি কলেজে অনার্সে ও মেয়েটি এইচএসসিতে এবং অপর ছেলে হেফজ খানায় পড়েন।
এ ব্যাপারে মুরাদনগর থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, এ ধরনের কোন খবর আমরা পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...