কুমিল্লা জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা (দক্ষিণ) জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ এবং সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম অনুমোদিত ওই কমিটি সম্পর্কে বুধবার বিকেলে সাংবাদিকদের জানানো হয়।

বুধবার বিকালে কুমিল্লা (দক্ষিণ) জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি আ.ফ.ম আহসান উদ্দিন টুটুল জেলা ও মহানগর কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী এক বছরের জন্য জেলা এবং তিন মাসের জন্য মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

দলীয় সূত্রে জানা যায়, আবু তৈয়ব অপিকে সভাপতি, মিজানুর রহমান রাতুল ও শাহাদৎ হোসেনকে সহ-সভাপতি, লোকমান হোসেন রোবেলকে সাধারণ সম্পাদক এবং ওমর ফারুক মির্জা ও হোসেন মো. মনিরকে সাংগঠনিক সম্পাদক করে ছয় সদস্যের কুমিল্লা (দক্ষিণ) জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

অপরদিকে, এম.এ আজিজ সিহানুকে আহ্বায়ক এবং নাঈমুল হক হিমেল, গোলাম সারোয়ার কায়সার, সাইফুল আলম রবিন, ফয়সাল হোসেন, নূর মোহাম্মদ সোহেল এবং সাকিব আল হাসানকে যুগ্ম-আহ্বায়ক করে সাত সদস্যের কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উভয় কমিটিকে অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...