লাকসাম পৌরসভা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

লাকসাম প্রতিনিধি :–
ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের নিঃশর্ত মুক্তিরদাবীতে বুধবার লাকসাম শহরে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে পৌরসভা ও কলেজ ছাত্রদল নেতাকর্মীরা।
বিকালে পৌরসভা বিএনপির কার্যালয় থেকে পৌরসভা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রাজু, সাধারন সম্পাদক আলী হায়দার মামুন ও ন.ফ সরকারী কলেজে ছাত্রদলের আহবায়ক আলাউদ্দিন সুমনের নেতৃত্বে যৌথ বিক্ষোভ মিছিলটি লাকসাম শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিএনপি’র কার্যালয়ে সমাবেশ করে। এসময় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক আলী হোসেন, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক নূরে আলম মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামিমুর রহমান রকি, স্কুল ও পাঠাগার সম্পাদক শাহেদ চৌধুরী, ন.ফ সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাহিদ, পৌরসভা যুবদলের সহ-সভাপতি ফারুক আহমেদ প্রমুখ।
বক্তারা বলেন সম্পূর্ন অন্যায় ভাবে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে সরকার গ্রেপ্তার করে জাতীয়তাবাদী ছাত্রদলের অগ্রযাত্রাকে নৎসাত করার চক্রান্ত করছে। এদেশের আপাময় ছাত্রজনতা অতীতের মত আওয়ামী বাকশালীদের সকল অপকর্মের জবাব রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে জবাব দিবে বলে হুশিয়ারী করেন এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতির মুক্তির দাবী জানান বক্তারা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...