নাঙ্গলকোটে অসহায় পরিবারকে হত্যার হুমকি; থানায় মামলা

 

নাঙ্গলকোট প্রতিনিধি:–
কুমিল্লার নাঙ্গলকোটে সম্পত্তির আত্মসাতের উদ্দেশ্যে এক অসহায় পরিবারের উপর একাধিকবার হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও তাদের মারধর করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে মঙ্গলবার নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়- উপজেলার ছুপুয়া গ্রামের আলী নোয়াব দরবেশের মৃত্যুর পর তার একমাত্র কন্যা হনুফা বেগম উত্তরাধিকার সূত্রে স্বামী সংসার নিয়ে দীর্ঘদিন যাবত তার পিতার বাড়িতে বসবাস করছে। কিন্তু সম্পত্তির লোভে একই বাড়ির আলী আশ্বাদের ছেলে নূর ইসলাম ও আবদুল আজিজ নের্তৃত্বে থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা একাধিকবার হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও তাদের মারধর করে বাড়ি থেকে চলে যেতে বলে। অন্যথায় তাদের হত্যা করবে বলে হুমকি দেয়। এনিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ বসলেও অভিযুক্তদের হুমকি-ধমকি অব্যাহত রয়েছে এবং বাড়ির রাস্তায় বেড়া দিয়ে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে। তাই এ বিষয়ে মঙ্গলবার হনুফা বেগম বাদী হয়ে মৃত আলী আশ্বাদের ছেলে নূর ইসলাম ও অবদুল আজিজকে অভিযুক্ত করে নাঙ্গলকোট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ বিষযে হনুফা বেগম বলেন- আমার চাচাত ভাই আবদুল আজিজ ও নূর ইসলাম মিলে হামলা চালিয়ে আমার স্বামী ও মেয়ে মারধর করেছে। পরে গ্রাম্য সালিশে বিষয়টি মীমাংশা করা হয়। এরপর থেকে তাদের অত্যাচার আরও বেড়েই চলেছে। ফলে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা এ থেকে পরিত্রাণ চাই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...