লাকসামে চুরির ঘটনায় ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

শাহ মোঃ নুরুল আলম, লাকসাম :–
কুমিল্লার লাকসাম মুদাফরগঞ্জ বাজারে চুরির ঘটনায় মঙ্গলবার দুপুরে ব্যবসায়ীরা প্রতিবাদ সমাবেশ করেছে। ঈদের আগেরদিন গভীর রাতে মুদাফরগঞ্জ বাজারের রূপালী ব্যাংক মার্কেটে আশিক ফ্যাশন ওয়ার্ল্ড ও বাজারে আরো ৫টি দোকানে দূধর্ষ চুরি সংগঠিত হয়। এর প্রতিবাদে বাজারের ব্যবসায়ীরা প্রতিবাদ সমাবেশ করে বাজারে চুরি বন্ধ ও চিহ্নিত চোরদের গ্রেপ্তারের দাবীতে আগামী বৃহস্পতিবার মাবনবন্ধন কর্মসূচীসহ দোকানপাট বন্ধ রাখার ঘোষনা দেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শাহ আলম, ইউপি সদস্য আব্দুল হক, হাসান আহমেদ খোকন, কবিতা রানী দাস, আলী নেওয়াজ, আবুল কালাম, কাপড় ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, ব্যবসায়ী আবুল কাশেম, খোরশেদ আলম, আবুল খায়ের প্রমুখ।
উল্লেখ্য গত বৃহস্পতিবার গভীর রাতে চোরেরা সবকটি দোকানের তালা ভেঙ্গে নগদ ৮ লক্ষ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ওই ঘটনায় গত ১৭ জুলাই আশিক ফ্যাশন ওয়ার্ল্ডের মালিক ইউপি চেয়ারম্যান শাহ আলম নৈশপ্রহরী আব্দুল মান্নান, আঃ ছাত্তার, জহির ওরফে বাবা জহির ও ফয়সালকে আসামী করে থানায় একটি মামলা করলে নৈশ প্রহরী আব্দুল মান্নানকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...