মনোহরগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রতিনিধিদের সম্মানে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি:—
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রতিনিধিদের সম্মানে স্থানীয় হোটেল মনপুরায় এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রদলের সহ সভাপতি ও বাংলাদেশ বেসরকারী বিশ্ব বিদ্যালয় ছাত্রদল সদস্য জিএম আহসান উল্লাহ সোহাগ এর সৌজন্যে সোমবারের ইফতার মাহফিলে অংশগ্রহন করেন উপজেলা ছাত্রদল সহ বিভিন্ন কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদল নের্তৃবৃন্দ। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আমান উল্লাহ চৌধুরী, সহ সভাপতি ইসমাইল হোসেন, মানিকুর রহমান,উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, যুগ্ন সাধারণ সম্পাদক ও খিলা ইউপি সভাপতি কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও মৈশাতুয়া ইউপি সাধারণ সম্পাদক জসিম মেহেদী, প্রচার সম্পাদক আবু সুফিয়ান হিরা, দপ্তর সম্পাদক আবদুর রহিম মিলন, সহ দপ্তর সম্পাদক মাহফুজ আলম,হাসনাবাদ ইউপি সভাপতি আনোয়ার হোসেন রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ফরহাদ, ঝলম উত্তর যুগ্ন আহব্বায়ক আবু তালেব, উপজেলা ছাত্রদল নেতা মিঠু, হাটির পাড় ওয়ার্ড সভাপতি ও উপজেলা ছাত্রদল নেতা মানিকুল ইসলাম, মৈশাতুয়া ইউপি সিনিয়র সহসভাপতি মনির হোসেন,দিশাবন্দ ওয়ার্ড সাধারণ সম্পাদক তানভীর আহমেদ মিলন,ঝলম ওয়ার্ড সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রদল নেতা আরিফুর রহমান তুষার, আল আমিন তুহিন, শরীফুল ইসলাম,মনোহরগঞ্জ কলেজ সাবেক সভাপতি রাকিব, বর্তমান সাধারণ সম্পাদক সাদেক মাহমুদ,কলেজ ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, শাহ শরীফ কলেজ ছাত্রদল নেতা ওমর ফারুক জিসান,নিলকান্ত কলেজ ছাত্রদল নেতা হাসান শাহরিয়া। এছাড়া অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন যুবদল নেতা ইউনুছ মিয়া, আনোয়ার হোসেন, সুমন মিয়া সহ প্রমূখ।
অনুষ্ঠানের আয়োজক জিএম আাহসান উল্লাহ তার বক্তব্য বলেন, সারা দেশে বিএনপি কঠিন সময় অতিবাহিত করছেন। তেমনিভাবে মনোহরগঞ্জ উপজেলা ছাত্রদলও কঠিন সময় পার করছেন আর এই সময়, লাকসাম-মনোহরগঞ্জের বিএনপির অভিভাবক কর্নেল (অবঃ) এম আনোয়ারুল আজিম ও উপজেলা বিএনপির সভাপতি ইলিয়াছ পাটোয়ারীর পরামর্শক্রমে উপজেলা ছাত্রদলকে সু-সংগঠিত ও ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরুদ জানান, সবাইকে কষ্ট করে আসার জন্য শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উল্লেখ্য জানা যায়, বর্তমান কমিটি এর আগে এরকম কোন ছাত্র জমায়াত করতে পারে নাই, আর এতে করে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে কিছুটা হলেও প্রাণ চঞ্চলতা ফিরে এসেছে বলে অনেকেই জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...