দেবীদ্বারে দরিদ্র ও অসহায় পরিবারে ঈদ সামগ্রী বিতরন

 

এবিএম আতিকুর রহমান বাশার :

ঈদ আনন্দ উপভোগে এবং দরিদ্র জণগোষ্ঠীর চোখে- মুখে হাসি ফুটাতে, ধনাঢ্য দেশপ্রেমিক প্রগতিশীল ও উদার মানষিকতা সম্পন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসা প্রয়োজন। কিছু কিছু ব্যক্তি বা প্রতিষ্ঠান আছে যারা নিজেদের ব্যাক্তি ও প্রাতিষ্ঠানিক স্বার্থ রক্ষায় ঢাক-ঢোল পিটিয়ে দান বা জাকাত প্রদান করে থাকেন। প্রচারমূখী ওই ব্যাক্তি বা প্রতিষ্ঠানের অব্যবস্থাপনায় দান-খয়রাত কিংবা জাকাত প্রদানকালে জাকাত গ্রহীতাদের জীবনে নেমে আসে ভয়্কংর পরিনতি। সোমবার সকাল ১১টায় দেবীদ্বার পৌর এলাকার বারেরা পশ্চিমপাড়া চাঁনগাজী বাড়িতে ‘রহিমা-সিরাজ ফাউন্ডেশন বাংলাদেশ’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার ওই বক্তব্য তুলে ধরেন।
‘রহিমা-সিরাজ ফাউন্ডেশন বাংলাদেশ’র সভাপতি মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ইউনিয়ন কুমিল্লা জেলা সভাপতি একেএম মিজানুর রহমান কাউছার, ‘রহিমা-সিরাজ ফাউন্ডেশন বাংলাদেশ’র পরিচালক রানুয়ারা বেগম রানু, কৃষক সমিতি দেবীদ্বার উপজেলা সাধারন সম্পাদক মমিনুর রহমান বুল বুল মাষ্টার, মোঃ ফজলুল হক প্রমূখ।
প্রায় শতাধিক ব্যাক্তির মাঝে চিনি, সেমাই, গুড়া দূধ, পলাউর চাউল, তৈল, মসলা ও অন্যান্য সামগ্রী বিরন করা হয়। এছাড়াও ‘রহিমা-সিরাজ ফাউন্ডেশন বাংলাদেশ’র পক্ষ থেকে স্থানীয় নির্মানাধিন একটি মসজিদের উন্নয়নে আর্থিক অনুদানের চেক মসজিদ কমিটির সম্পাদক ফজলুল হকের নিকট হস্তান্তর করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...