তিতাসে লোকাল ডেভেলপমেন্ট প্রোগ্রামের উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভা

নাজমুল করিম ফারুক :—
কুমিল্লার তিতাসের স্থানীয় এনজিও লোকাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এলডিপি) এর উদ্যোগে নারান্দিয়া বাজারস্থ ইউনিয়ন পরিষদের মিলনায়তনে রবিবার বিকালে মাদক বিরোধী আলোচনা সভা প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াই অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পর উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।
লোকাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এলডিপি) এর নির্বাহী পরিচালক মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আক্তারুজ্জামান আক্তার, তিতাস থানার এএসআই সুভাষ দত্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল পারভেজ, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম সরকার, আঃ রহমান মুন্সি, জালাল উদ্দিন সরকার, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ বিল্লাল হোসেন ও সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার নাছিমা আক্তার প্রমূখ।
আলোচনা সভার পর সংগঠনের নির্বাহী পরিচালক মোঃ জহিরুল ইসলাম উক্ত প্রতিনিধিকে আক্ষেপ করে বলেন, বড় আশা নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মকিমা বেগম, তিতাস থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ও সহকারী কশিনার (ভূমি) আরিফুল ইসলাম সরদারকে অতিথি করে ছিলাম। কিন্তু দুঃখের বিষয়, তাদের কাউকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত করতে পারেনি। অতিথিরা অনুষ্ঠানটিতে উপস্থিত থাকলে আরো এলাকাবাসী দিক-নিদেশনামূলক পরামর্শ পেত।
এদিকে, আলোচনা সভার পর উপস্থিত সকলের মাঝে লোকাল ডেভেলপমেন্ট প্রোগ্রামের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...