নাসিরনগরে সিএনজি চালককে কুপিয়ে জখম : পুলিশের ঘটনাস্থল পরিদর্শন

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :–
নাসিরনগরে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন সিএনজি চালককে কুপিয়ে জখম করেছে।আহত হয়েছে তার মা অনুফা বেগম। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত গৃহকর্তা সিএনজি চালক সাহারাজ আলীকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাহারাজ আলী মৃত জিতু মিয়ার ছেলে। এ ঘটনার সংবাদ পেয়ে আজ শুক্রবার সকালে ঘটনাস্থল পরির্দশন করেছেন।
পরিবারের লোকজন জানান, পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের শুকুর আলীর নেতৃত্বে ৩/৪ জন রাত ২টার দিকে ঘরের বাইরে সাহারাজ আলীর স্ত্রী রেখা বেগম সেহরির খাবার রান্না করা সময় ধারালো নিয়ে হানা দেয় । এসময় তার আত্মচিৎকারে সাহারাজ আলী (৩০) এগিয়ে আসলে তাকে দেখতেই দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কোপাতে শুরু করে। এতে সাহারাজ মারাত্মক জখম হন। পরে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তার অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার মা অনুফা বেগমও আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...