কুমিল্লায় পুলিশি হেফাজতে ২ আসামির পলায়ন

কুমিল্লা প্রতিনিধি :—
কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের কারা ওয়ার্ডের পুলিশি হেফাজত থেকে পালিয়ে গেছেন দুই জন আসামি। রোববার রাতে এ ঘটনা ঘটলেও সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ পালিয়ে যাওয়া আসামিদের গ্রেফতার করতে পারেনি।

পালিয়ে যাওয়া আসামীরা হলেন, কুমিল্লা সদর উপজেলার আড়াইওড়া এলাকার তাজুল ইসলামের ছেলে তারেক (২৪) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক গ্রামের মৃত আবু তাহেরের ছেলে ইয়াসিন (২০)।

কুমেক হাসপাতাল সূত্র জানায়, ৫ দিন আগে আহতাবস্থায় তারেককে এবং রোববার বিকেলে আসামি ইয়াসিনকে কুমেকের কারাওয়ার্ডে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। সেদিন রাতেই ইফতারের পর কোনো এক সময় পুলিশি হেফাজত থেকে তারেক ও ইয়াসিন পালিয়ে যান।

সোমবার দুপুরে কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সামসুজ্জামান জানান, কর্তব্যরত পুলিশের দায়িত্বে অবহেলার কারণে দুই আসামি পালিয়েছেন। আসামিদের বিরুদ্ধে থানায় নতুন করে মামলা দায়ের হয়েছে। ওই ২ আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...