নাঙ্গলকোটে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে টাকা উত্তোলনের অভিযোগ

 

মো. আলাউদ্দিন :–
কুমিল্লার নাঙ্গলকোটের চাঁন্দগড়া গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে অবৈধভাবে টাকা উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। চাঁন্দগড়া গ্রামবাসীর পক্ষ্যে ইউপি সদস্য ছালে আহম্মদ ভূঁইয়া ও চাঁনমিয়া সরকার এ ব্যাপারে স্থানীয় সাংসদ ও পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল (লোটাস কামাল) এর নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়- একই গ্রামের আ’লীগ নেতা মজিবুল হক, এটিও নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বাশার জয় ও সাহাব উদ্দিন বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে গ্রাহক প্রতি ৫ হাজার থেকে শুরু করে ১১ হাজার টাকা পর্যন্ত আদায় করেছেন। এছাড়া একই গ্রামের মোবারক হোসেন ডিলার ওয়ারিং রিপোর্ট বাবদ প্রত্যেকের কাছ থেকে আরও ১ হাজার টাকা করে আদায় করেন।
এমন অভিযোগ পাওয়ার পর স্থানীয় সাংসদ ও পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল চাঁন্দগড়া গ্রামের বিদুৎ সংযোগ উদ্বোধন স্থগিত করে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে অবৈধভাবে টাকা আদায়কারীদের আইনের আওতায় এনে গ্রাহকদের টাকা ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...