দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেবিদ্বার প্রতিনিধি :–
কুমিল্লার দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিক সমিতির আয়োজনে বৃহস্পতিবার বিকালে গোলাম মহিউদ্দিন ফারুকী মিলনায়তনে হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক ভিপি ময়নাল’র সঞ্চালনায় ইফতার মাহফিল ও অলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিক সমিতির সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন খোকন সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দাউদ হোসেন চৌধূরী, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (সার্বিক) মোঃ মিজানুর রহমান।
অন্যান্যে’র মধ্যে বক্তব্য রাখেন,দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিক সমিতির উপদেষ্টা মোঃ মনিরুল আলম পাঠান,মোঃ তাজুল ইসলাম পাঠান ,সমাজ কল্যান সম্পাদক মোঃ তমিজ উদ্দিন,ডাঃ মীর্জা আসাদুজ্জামান রতন, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এ বি এম আতিকুর রহমান বাসার, ডাঃ শাহিন সুলতানা ও ডাঃ জাকির হেসেন প্রমুখ।
ওই সময় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,দেবিদ্বার উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক হাজী সহীদুল্লাহ খাঁজা, দেবিদ্বার এস এ সরকারী কলেজের সাবেক জিএস মোঃ আবুল খায়ের, দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিক সমিতির সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, মোঃ আবদুল আলিম ও মোঃ মানসুরুল হক, সাংগঠনিক সম্পাদক কাজী মনিরুল হক (প্রভাষ্যক), ক্যাশিয়ার মোঃ বসির আলম সরকার, যুগ্ন সম্পাদক নিয়াজ মোহাম্মদ হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ কামাল হোসেন, সদস্য মোঃ আখতারুজ্জামান পাঠান, মোঃ হারুর অর রশিদ, মোঃ সোহেল, সুলতান আহাম্মেদ, সাইফুল ইসলাম ও রুবেল প্রমূখ। ইফতার ও দোয়া মাহফিলে দেশ জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...