বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে কুমিল্লায় পালিত হলো এনটিভি’র ১ যুগ পূতীর অনুষ্ঠান

মোঃ জালাল উদ্দিন,কুমিল্লা :–
সময়ের সাথে আগামীর পথে বেসরকারী স্যানেলাইট টেলিভিশন এনটিভি ১ যুগ পূর্তী শেষে ১৩তত বর্ষে পর্দারপণ করায় আনন্দর‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে কুমিল্লায় পালিত হলো এনটিভি’র ১যুগ পূর্তীর প্রতিষ্ঠা বার্ষিকী।
সকালে কুমিল্লা প্রেস ক্লাবের সামনে থেকে কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু’র উদ্বোধনের মধ্য দিয়ে বের হয় এনটিভির ১ যুগ পূর্তী উপলক্ষে কুমিল্লার গন মানুষের একটি আনন্দ র‌্যালী। র‌্যালীটি কুমিল্লা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা প্রেস ক্লাবে এসে শেষ হয়। কুমিল্লার সর্বস্তরের মানুষ কুমিল্লা প্রেস ক্লাব ভবনে এনটিভি’র ১যুগ পূর্তীতে এনটিভিকে শুভেচ্ছা জানায়। কুমিল্লা প্রেস ক্লাব ভবনে আয়োজিত এনটিভি’র ১যুগপূর্তীতে এনটিভির ধারাবাহিক সাফল্য কামনা করে আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু। এনটিভির সফলতা কামনা ও এনটিভিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি এডিসি শিক্ষা সানাউল হক। কুমিল্লা জুয়েলারী দোকান মালিক সমিতির সভাপতি আলমগীর খান, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারীসহ কুমিল্লার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাজিবী সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা কর্মী কুমিল্লার এনটিভির শ্রুতা, দর্শক ও ভক্তরা উপস্থিত ছিলেন। আবদুস সাত্তারের সঞ্চালনায় এনটিভি’র ১যুগ পূর্তীতে র‌্যালী ও আলোচনা সভায় অংশ গ্রহনের জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন কুমিল্লাস্থ এনটিভি’র প্রতিনিধি মোঃ জালাল উদ্দিন। পরে এনটিভি’র উত্তরোত্তর সাফল্য কামনায় এনটিভি কুমিল্লা প্রতিনিধির হাতে ফুলের তোরায় শুভেচ্ছা জানায় হোমিও প্যাথী ডক্টরর্স ফোরামসহ বেশ কয়েকটি সংগঠন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...