কুমিল্লা দক্ষিণ জেলা শিবিরের সাথী শিক্ষাশিবির অনুষ্ঠিত

বুধবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের উদ্যোগে স্থানিয়ে একটি অডিটরিয়ামে বাছাইকৃত সাথীদের শিক্ষাশিবির অনুষ্ঠিত হয়েছে। জেলা সভাপতি আব্দুর রব ফারুকীর পরিচালনায় ও সেক্রেটারি আমজাদ হোসাইন রুমনের ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মু. আতিকুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্রশিবির হচ্ছে একটি ইসলামী আন্দোলনের নাম। ফলে যোগ্য ও দক্ষতা দিয়ে ছাত্রশিবিরকে ছাত্র সমাজের হৃদয়ে জায়গা করে নিতে হবে। তিনি একাডেমিক যোগ্যতা বৃদ্ধি, ভাষাগত দক্ষতা, দ্বীনি জ্ঞাণ ও তথ্য প্রযুক্তিতে দক্ষতা অর্জনে গুরুত্ব আরোপ করেন।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কুমিল্লা জেলা দক্ষিণের আমীর মু. আব্দুস সাত্তার, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক এম এইচ সোহেল, কুমিল্লা মহানগরীর সভাপতি মু. শাহ্ আলম, মহানগর জামায়াতের সহ-সেক্রেটারি মাও. মাহবুবুর রহমান, সেক্রেটারি মু. কামাল হোসাইন, দক্ষিণ জেলা শিবিরের অফিস সম্পাদক আনোয়ার হোসাইন, অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন, সাহিত্য সম্পাদক জোবায়ের ফয়সাল, শিক্ষা সম্পাদক মোস্তাফিজুর রহমান শামিম, এইচআরডি সম্পাদক ইকবাল হাসান মাহমুদ, প্রকাশনা সম্পাদক মুজিবুর রহমান, স্কুল এন্ড কলেজ কার্যক্রম সম্পাদক ইকবাল হোসাইন লিটন প্রমূখ।
—–প্রেস বিজ্ঞপ্তি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...