পল্লী কবি জসীম উদ্দিন সম্মাননা ক্রেস্ট ২০১৫ পেলেন দেবিদ্বার পৌরসভার কাউন্সিলর হানিফ ফকির

মোঃ জামাল উদ্দিন দুলাল :–

উদিয়মান বাংলাদেশ সংগঠন কর্তৃক জুড়িবোর্ড এর মাধ্যমে পেশাগত যোগ্যতা ও সামাজিক কর্মকান্ডের ভিত্তিতে কুমিল্লার দেবিদ্বার পৌরসভার ৬নং ওয়র্ডের সফল কাউন্সিলর হিসেবে মোঃ হানিফ ফকির কে মনোনিত করে‘‘পল্লী কবি জসীম উদ্দিন সম্মাননা ক্রেস্ট ২০১৫ইং প্রদান করেন। মঙ্গলবার (৩০জুন) বিকেল ৫টায় ঢাকার, বাংলামটর বিশ্বসাহিত্য কেন্দ্রে অনুষ্ঠিত ‘‘রমজানের পবিত্রতা রক্ষায় আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও পল্লী কবি জসীম উদ্দিন সম্মাননা -২০১৫ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিশ্ব বাঙালী সম্মেলন সভাপতি কবি মুহাম্মদ আব্দুল খালেক এর সভাতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিচারপতি সিকদার মকুবল হোসেন , গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অর্থ মন্ত্রনালয়ে অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন , গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে রাউজক আইন বিভাগের পরিচালক ও যুগ্ন সচিব মেজিষ্ট্রেট মোঃ রোকন উদ-দৌলা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের যুগ্ন সচিব তপন কুমার নাথ , মাইটিভি নিউজ অব হেড মাহমুদ আল ফয়সাল, উদীয়মান বাংলাদেশ সংগঠনের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম সুমন সেইফ লাইফ গিফ্ট লাইফ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সভাপতি ডা: সহেলী আহমেদ সুইটি সহ আরো অনেকে উপস্থিত ছিলেন প্রমূখ। এদিকে সাংবাদিক , সামাজিক ব্যক্তিত্ব ও কাউন্সিলর সহ নানা পেশাজীবিদের সফল মনোনিত করে পল্লী কবি জসীম উদ্দিন সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র তাদের হাতে তুলে দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...