চান্দিনায় পেট্রলবোমাসহ যুবক আটক

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লার চান্দিনা উপজেলা সদর থেকে ১০টি পেট্রলবোমা, ১২টি ককটেলসহ এক যুবককে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ান-১১ (র‌্যাব)। শনিবার গভীর রাতে চান্দিনা উপজেলার সদরের পালকি সিনেমা হলের সামনে ওয়াখিলুর রহমান (৩২) নামের ওই যুবক একটি হাত ব্যাগ নিয়ে মহাসড়কের পাশে ঘোরাঘুরি করছিলেন। এমতাবস্থায় র‌্যাব-১১ এর একটি টহল দল তাকে আটক করে তল্লাশি চালিয়ে ১০টি পেট্রলবোমা ও ১২টি ককটেল উদ্ধার করে।

তবে আটক যুবক ওয়াখিলুর রহমানের বাবা মবিনুর রহমান জাগো নিউজকে বলেন, তার ছেলে অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের এমবিএ বিভাগের মেধাবি ছাত্র। এর আগে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি ভোরে ঢাকার গুলশান উত্তর বারিধারা এলাকার আলম ভিলা থেকে র‌্যাব পরিচয়ে কালো ও সাদা পোষাকের একটি দল তাকে আটক করে নিয়ে গিয়েছিল। এ বিষয়ে ওই যুবকের বাবা ২ মার্চ গুলশান থানায় জিডি করেছিলেন।

তবে র‌্যাব-১১ কমান্ডার মেজর খুরশিদ দাবি করে বলেন, মহাসড়কে নাশকতার উদ্দেশ্যে ওই যুবক ঘোরাঘুরি করার সময় আমাদের হাতে ধরা পড়ে। তিনি বলেন, আটক যুবককে চান্দিনা থানায় সোপর্দ করা হয়েছে। সেখানে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।

এ বিষয়ে রোববার সকালে র‌্যাব এর ডিএডি মো. মনিরুজ্জামান বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

চান্দিনা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাজেদুল ইসলাম জানান, শনিবার রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা মৎস্য খামার এলাকায় র‌্যাব-১১ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ কুমিল্লার র‌্যাব পরিদর্শক ডিএডি মো. মনিরুজ্জামান ওই যুবককে আটক করেন। এসময় তার কাছে থেকে ১০টি পেট্রলবোমা ও ১২টি ককটেল উদ্ধার করা হয়।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...