চৌদ্দগ্রামে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত

মোঃ বেলাল হোসাইন :–
আন্তর্জাতিক ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে চৌদ্দগ্রাম উপজেলা ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির আয়োজনে আলোচনা সভা ও র‌্যালী চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ভোক্তা অধিকার, নিরাপদ খাদ্য ও পরিবেশ বিষয়ক জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই আলোচনা সভা, র‌্যালি এবং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও র‌্যালিতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসান। এতে সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার দেবময় দেওয়ান। ক্যাব কুমিল্লা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর কুমিল্লা জেলা কার্য্যালয়ের সহযোগীতায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আলকরা ইউপি’র চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু, বাতিসা ইউপি’র চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, মুন্সিরহাট ইউপি’র চেয়ারম্যান মাহফুজ আলম।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান জনঘনকে নিরাপদ খাদ্য ও পরিবেশ, ভোক্তা অধিকার সংরক্ষন আইন বাস্তবায়নে অংশগ্রহন ও জনসচেতনতা সৃষ্টির জন্য সবাইকে আহবান জানান। পাশাপাশি উক্ত কর্মকান্ডে উপজেলার সকল ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, উপজেলার সরকারী-বেসরকারী সকল কর্মকর্তা-কর্মচারী এবং সুধীসমাজের প্রতিনিধিদের অংশগ্রহনের আহবাস জানান তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...