কুমিল্লার দাউদকান্দি বিদ্যুৎ স্টেশনে আগুন : ২০ জন আহত

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা পল্লী বিদ্যুৎ স্টেশনের অভ্যন্তরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ জোনাল অফিসের আওতাধীন জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বিদ্যুৎ সাব-স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে দাউদকান্দি, চান্দিনা ও হোমনা থেকে ফায়ার সার্ভিসের পৃথক ইউনিট ঘটনাস্থলে পৌঁছে রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

দাউদকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করলেও কী কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা তিনি জানাতে পারেননি। আহতদের স্থানীয় গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে ওসি জানিয়েছেন।

এ দুর্ঘটনার পর আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। রাত সোয়া ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের লোকজন বিদ্যুৎ স্টেশনের ভেতরে আহতদের উদ্ধার কাজ অব্যাহত ছিল বলে ওসি জানিয়েছেন। তবে ওই বিদ্যুৎ স্টেশনের সামনের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...