আইন-শৃংখলা রক্ষায় সকলকে একসাথে কাজ করতে হবে——চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার

 

শামসুজ্জামান ডলার :—
চাঁদপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, মতলবের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কমিউনিটি পুলিশসহ সর্বন্তরের মানুষদের আন্তরিক সহযোগীতা কামনা করছি। তবে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও থানায় দালালীর ব্যাপারে জিরো ট্রলারেন্স। আইন-শৃংখলা রক্ষার যে কোন ব্যপারে যখন আমাকে ডাকবেন আমি প্রস্তুত। চোরাই মোটর সাইকেলের ব্যপারে কোন ধরনের আপোষ নেই যার কাছেই পাওয়া যাবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে। তবে চোরাই মোটর সাইকেল না কেনার জন্যে আমি আহবান জানাবো। আমরা এই চোরাই মোটর সাইকেলের উৎস কোথায় তা খুজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সমাজ থেকে সামাজিক ব্যাধি দূর করতে ও আইন-শৃংখলা রক্ষায় সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকে একসাথে কাজ করতে হবে।
মঙ্গলবার সকালে ওপেন হাউজডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার একথাগুলো বলেন। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রহমান সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, চাঁদপুরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, ছেংগারচর পৌর মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি সামছুল হক চৌধুরী বাবুল। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান গাজী আইয়ুব আলী, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এমএ আবুল বাশার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, দূর্গাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি সাহাদাত করিম চৌধুরী সংগ্রাম, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি দেওয়ান মজিবুর রহমান, এখলাছপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি আমান উল্যাহ মাষ্টার, শিক্ষার্থী ফাহিমা সুলতানা।
অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিংএর নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
সভার পূর্বে মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...