নিমসারে ডাকাতির প্রস্তুতিকালে ডিবির হাতে ৫ ডাকাত গ্রেফতার

 

মো.জাকির হোসেন :–
কুমিল্লা জেলার বুড়িচং থানার নিমসার বাজারে ৮/৯ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা ডিবি পুলিশের দল একটি বিশেষ অভিযান চালায়। অভিযানে বিভিন্ন ধরনের অস্ত্রসহ ডাকাতদলকে আটক করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্র জানায়, গত রোববার গোয়েন্দা শাখার (ডিবি) এসআই মোঃ আরেফুল ইসলাম ও এএসআই মোঃ মিলন মিয়া সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা জেলার বিভিন্ন থানায় বিশেষ অভিযান পরিচালনা করাকালীন বুড়িচং থানাধীন নিমসার বাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিন পাশে জনৈক সাইফুল ইসলামের ফার্নিচার দোকানের পিছনে ফাঁকা ও পরিত্যক্ত জায়গায় রাত সাড়ে ৮ টায় ৮/৯ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ডিবি পুলিশের উক্ত টিম তাদেরকে ধাওয়া করে মোঃ বিল্লাল (২৩) পিতা: মৃত সফিকুল ইসলাম, মোঃ মুমিন(২৪) পিতা: মোঃ আমির হোসেন, মোঃ রাসেল(২৫) পিতা: মোঃ সহিদুল ইসলাম, মোঃ মহিউদ্দিন(২৩) পিতা: মৃত গোলাম মোস্তফা , মোঃ আল আমীন(২২) পিতা: মোঃ মুসা, ৫জন ডাকাত’কে গ্রেফতার করেন। তাদের প্রত্যেকের নিকট থেকে ৫টি বিভিন্ন সাইজের চোরা এবং চাপাতি উদ্ধার করেন।
তাদের বিরুদ্ধে বুড়িচং থানার মামলা নং-৩৩,তারিখ-১৫/০৬/২০১৫ইং, ধারা-৩৯৯/৪০২ দন্ডবিধি আইনে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...