কুমিল্লার তিতাসে সাধনা’র যৌন সাধনা ফাঁস

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে বলরামপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার যৌনরাণী হিসেবে খ্যাত সাধনা বেগমের যৌন সাধনা ফাঁস করে দিয়েছে গ্রামবাসী। দেহ ব্যবসায় এলাকার কোমলমতি নারীদের জোড় পূর্বক বাধ্য করাকালে স্থানীয় লোকজন বৃহস্পতিবার সাধনা ও যৌন ব্যবসায় লিপ্ত রাহিমা আক্তারকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
উপজেলার গাজীপুর গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী রুমি বেগম জানান, বৃহস্পতিবার উপজেলার গাজীপুর গ্রামের মৃত সালাহ উদ্দিন জেকির স্ত্রী বলরামপুর ইউনিয়ন পরিষদের মেম্বার সাধনা আক্তার তার স্কুল পড়–য়া ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে মরিচের প্রলবন দেখিয়ে তার ঘরে আটকে রেখে অন্য ছেলে সাথে সহবাসে বাধ্য করে। বিষয়টি আচঁ করতে পেরে স্থানীয় লোকজন সাধনার বাড়ীতে ঢুকে কথিত ছাত্রী, সাধনা মেম্বার, তার বোন রোজিনা আক্তার ও পাশ্ববর্তী দাউদকান্দি উপজেলার বাসরা গ্রামের মৃত মোশারফের স্ত্রী রাহিমাকে আটক করে পুলিশে সোর্পদ করে। এসময় একজন খদ্দর পালিয়ে যায়।
স্থানীয় সাংবাদিকদের সামনে সাধনা মেম্বারকে হাজির করা হলে তিনি জানান, রাহিমা তার বাসায় বেড়াতে এসেছে। উজ্জ্বল টাকা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলার জন্য তার বাসায় আসে। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে আটক করা হয়েছে বলে তিনি দাবী করেন। একই সময় কথিত ষষ্ঠ শ্রেণীর ছাত্রী জানান, মরিচ দেয়ার কথা বলে তাকে সাধনার বাসায় ডেকে নেয়া হয়। রুমের মধ্যে আমি গেলে বাহির থেকে সাধনা দরজা বন্ধ করে দেয় এবং ভেতরে থাকা একজন পুরুষ জোর পূর্বক তাকে ঝাপরে ধরে। তার মুখে চাপ দিয়ে তার ছেলোয়ার খুলে তাকে ধর্ষণ করে এবং সাধনার সহযোগিতায় ঘরের অন্য দরজা দিয়ে পুরুষ লোকটি পালিয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ইউপি সদস্য ও এলাকাবাসী জানান, গাজীপুর নিজ বাড়ীতে দীর্ঘদিন যাবৎ সাধনা মেম্বার এলাকার প্রভাবশালী মহলকে ম্যানেজ করে বিভিন্ন এলাকা থেকে মেয়ে এনে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী তাকে আরেকবার পুলিশে সোপর্দ করলেও ঐ প্রভাবশালী মহলের তকবিরে ছাড়া পেয়ে যায়।
তিতাস থানার ওসি মনিরুল ইসলাম জানান, উক্ত ঘটনায় রুমি বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার প্রস্তুতি চলছে। ভিকটিমকে মেডিকেল চেকাপ করা হলে প্রকৃত সত্য উৎঘাটিত হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...