দেবিদ্বারে আটক ধর্ষক বিল্লালকে জেল হাজতে প্রেরন

মোঃ আক্তার হোসেনঃ–
দেবিদ্বার উপজেলার গুনাইঘর (উত্তর) ইউনিয়নের উনঝুটি গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আটক বিল্লাল হোসেন (২৪) কে জেল হাজতে প্রেরন ও ভিকটিমের ডাক্তারী পরীক্ষা এবং ২২ ধারায় জবানবন্ধী রেকর্ড করা হয়েছে।
উপজেলার বাকসার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী গত বুধবার পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বৃষ্টি ও নির্জন জায়গা পেয়ে ধর্ষণ করার অভিযোগে আটক বিল্লাল হোসেন (২৪) কে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়। এদিকে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্ধী রেকর্ড করা হয়েছে বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মোঃ জাকির হোসেন।
উল্লেখ্য দেবিদ্বার উপজেলার গুনাইঘর (উত্তর) ইউনিয়নের বাকসার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল। পথি মধ্যে বৃষ্টি ও নির্জন জায়গা পেয়ে উনঝুটি গ্রামের মিজানুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (২৪) জোরপূর্বক একটি পরিত্যাক্ত বাড়ির পেছনে ঝোপের মধ্যে নিয়ে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। ওই সময় মেয়েটির আত্বচিৎকারে আশ পাশের লোকজন ছুটে আসলে ধর্ষনকারী পালিয়ে যায়। গত বুধবার রাতেই থানা পুলিশ ধর্ষককে আটক করেন এবং ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ৯, তারিখ ১০/০৬/২০১৫ইং।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...