চৌদ্দগ্রামে জঙ্গী সদস্য গ্রেফতার

চৌদ্দগ্রাম(কুমিল্লা)প্রতিনিধি:–
চৌদ্দগ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে আনোয়ার হোসেন (১৮) নামের এক জঙ্গীকে গ্রেফতার করেছে ।এ সময় তার সাথে বেশ কিছু ধর্মীয় বই এবং তার সাথে থাকে মোবাইল থেকে বেশ কিছু জিহাদী ভিডিও উদ্ধার করা হয় । মঙ্গলবার বিকেলে উপজেলার কনকাপৈত ইউনিয়নের লাউলাইশ এলাকা থেকে আটক করে কনকাপৈত পুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে তাকে সাথে সাথেই চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়। আটক হওয়া আনোয়ার হোসেন উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষিপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে। তিনি লাওলাইশ কিরাতুন কোরআন ইসলামিয়া কওমী মাদ্রাসার শিক্ষক। বুধবারে কনকাপৈত পুলিশ ফাড়ির এস.আই আনোয়ার হোসেন বাদী হয়ে জঙ্গী সংশ্লিষ্ট কাজে জড়িত থাকার অভিযোগে আনোয়ারসহ অজ্ঞাতনামা আরো ৭ জনকে আসামী করে মামলা দায়েল করে। পরে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী সাংবাদিকদের জানান, তার মোবাইলে ডাউনলোড করা দেশদ্রোহী ভিডিও পাওয়া গেছে। তাছাড়া কিছু জঙ্গি বই পাওয়া গেছেএবং তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...