তিতাসে হত্যা মামলার অন্যতম আসামী যুবলীগ নেতা গ্রেফতার

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসের রিয়াজুল করিম সেন্টু হত্যা মামলার অন্যতম আসামী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল করিম মুন্সিকে সোমবার দুপুর ১২টায় কলাকান্দি বাজার থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত করিম মুন্সি উপজেলার খানেবাড়ি গোবিন্দপুরের কালা মিয়া সরকারের ছেলে।
তিতাস থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বছরের শেষের দিকে আওয়ামীলীগের দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় রিয়াজুল করিম সেন্টু টেঁটাবিদ্ধ হয়ে মারা যায়। উক্ত হত্যা মামলার এজাহারভূক্ত আসামী আঃ করিম মুন্সি। তাকে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। এদিকে উক্ত ঘটনায় গত ১ জুন রিয়াজুল ইসলাম সেন্টু হত্যা মামলার এজাহারভূক্ত আরেক আসামী খানেবাড়ী গোবিন্দপুরের কালা মিয়া সরকারের ছেলে তাজুল ইসলাম ওরফে তাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তাজুল ইসলাম ওরফে তাজ ও আব্দুল করিম মুন্সি আপন ভাই। উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল করিম মুন্সি গ্রেফতারের খবর পেয়ে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা থানায় ভিড় করলেও শেষ পর্যন্ত তিতাস থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে।
উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর সকাল ৮টায় আওয়ামীলীগ নেতা বাহার ও যুবলীগ নেতা ইব্রাহিমের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে রিয়াজুল করিম সেন্টু টেঁটাবিদ্ধ হয়ে মারা যায়। ঐ ঘটনায় রিয়াজুল করিম সেন্টুর স্ত্রী আয়েশা আক্তার বাদী হয়ে ১০৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আসামী এজাহারভূক্ত ২নং আসামী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...