মিথ্যা মামলা থেকে অব্যহ্নতি পেতে প্রধান মন্ত্রীকে জেলা প্রশাসকের মাধ্যমে বুড়িচংয়ের জাপা নেতার স্মারক লিপি প্রদান

সৌরভ মাহমুদ হারুন :–
বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলা জাপা নেতা মো: সফিকুল ইসলাম অরুনের বিরুদ্ধে বিভিন্ন যড়যন্ত্র প্রতারনা হয়রানি মূলক মিথ্যা মামলা থেকে অব্যহ্নতি পেতে কুমিল্লা জেলা প্রশাসক মো: হাসানুজ্জামান কল্লোল এর নিকট একটি স্মারক লিপি প্রদান করেন জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
বুড়িচং উপজেলার জাতীয় পার্টির নেতা, কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক ছাত্র বিষয়ক সম্পাদক, সাবেক সভাপতি জাতীয় ছাত্র সমাজ ঢাকা মহানগর উত্তর, মালয়েশিয়ার সাবেক সভাপতি ছাত্র সমাজ এবং কুমিল্লা দক্ষিন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ী বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সত্ত্বাধিকারী-মালা এন্টারপ্রাইজ ভারটেক্স ট্রাভল্স, গানো এক্সেল বাংলাদেশ প্রাঃ লিঃ, ভারটেক্স ইন্টারন্যাশনাল কোং লিঃ এর চেয়ারম্যান, ইউনিক ট্রাভল্স ঝ. উঘ. ইঐউ.মালয়েশিয়ার পরিচালক, বিসমিল্লাহ এয়ার ট্রাভল্স মালয়েশিয়ার শেয়ার হোল্ডার সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক মোঃ সফিকুল ইসলাম অরুনের নিকট বিভিন্ন সময় মোটা অংকের চাঁদা দাবি করে না পেয়ে তার বিরুদ্ধে স্থানীয় একটি পত্রিকায় তাকে সামাজিক ও রাজতৈনিক ভাবে হেয় পতিপন্ন এবং মানসম্মান নষ্ট করার উদ্যেশে ২৭টি সিরিজ প্রতিবেদন প্রকাশ করে। স্মারক লিপিতে উল্লেখ করা হয় যে জাতীয় পার্টির নেতা সফিকুল ইসলাম অরুনের বিরুদ্ধে প্রকাশিক ওই সংবাদ গুলো তাকে রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীক ভাবে মানসম্মানের ব্যপক ক্ষতি করেছে। আরও উল্লেখ করে যে সফিকুল ইসলাম অরুনের নিকট বিভিন্ন সময় মোটা অংকের টাকা চাঁদা দাবি করে চাঁদার টাকা না পেয়ে ওই প্রতিবেদন গুলো প্রকাশ করে।
কুমিল্লা মহানগর যুব সংহতির সভাপতি গোলাম সারোয়ার, মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ শাহ আলম, মোঃ সেলিম, মোঃ কবির হোসেন, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি হাজী মো: ফারুক গাজী, মো: ফুল মিয়া, উপজেলা ওলামা পার্টির সভাপতি মাও. জসিম উদ্দীন, বুড়িচং উপজেলা ছাত্র সমাজের আহবায়ক মোঃ রাসেল খাঁন, যুগ্ম আহবায়ক মোঃ আরিফুল ইসলাম, মোঃ নাইম, মোঃ রুবেল, বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজ শাখার ছাত্র সমাজের সভাপতি আরিফুল ইসলাম, ছাত্র সমাজ নেতা মোঃ রবিউল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ ময়নাল হোসেন, সাব্বির হোসেন, মোঃ ফারুক আহাম্মদ, তাজুল ইসলাম, মিশান প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...