বোনের বিয়ের দাওয়াত দিয়ে ফিরলো দুই ভাইয়ের লাশ

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :–
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর সড়কের ধরন্তি নামক স্থানে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মুসলিম মিয়া (২৫) ও শাহীন মিয়া (২৩) নামে দুই ভাই নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সরাইল উপজেলার বাড়িউরা গ্রামের বাসিন্দা।

নিহত শাহিন মিয়ার ছোট ভাই সোহেল মিয়া জানান, দুপুরে মুসলিম মিয়া তার বোনের বিয়ের নিমন্ত্রণ দিতে তার চাচাতো ভাই শাহিন মিয়াকে নিয়ে মটরসাইকেল যোগে নাসিরনগরে যান। নিমন্ত্রণ দিয়ে বিকেলে বাড়ি ফেরার পথে সারইল-নাসিরনগর সড়কের ধরন্তি নামক স্থানে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ব্রীজের রেলিংয়ে ধাক্কা লাগে। এতে তারা দু`জনেই মটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান।

তিনি আরো জানান, পরে স্থানীয়রা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসক মুসলিম মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য শাহিন মিয়াকে ঢাকা নেওয়ার পথে তিনিও মারা যান। জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. ছায়েদুল ইসলাম খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...