কুমিল্লার চান্দিনায় বাসে পেট্রলবোমা হামলার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল­্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলার ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. গোলামুর রহমানকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট এ তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী ৫ কার্য দিবসের মধ্যে এ কমিটিকে প্রতিবেদন দেয়ার জন্য বলা হয়েছে।

এদিকে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে চান্দিনায় প্রশাসনের যৌথ সভা শেষে কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন দুপুরে সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে র‌্যাব-পুলিশের যৌথ অভিযান চলছে। শিগগিরই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলায় ৭ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে রাঙামাটি সদরের ভবেন্দ্র চন্দ্র দেবনাথের ছেলে অঞ্জন কুমার দেবনাথ (৪০) ও হরিপদ শর্মার ছেলে রঞ্জিত শর্মাকে (৩৫) ভর্তি করা হয়েছে।

কুমি­ল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা.হাবিব আবদুল্লাহ সোহেল জানান, ৭ জনের মধ্যে ২ জনকে ঢাকায় পাঠানো হয়েছে, ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকৃতরা হচ্ছেন, রাঙামাটি সদরের বড়ধোনা এলাকার যুক্তমনি চাকমার ছেলে খোকন চাকমা (৩৩), রাঙামাটি সদরের সুনীল চন্দ্র নাথের ছেলে সুমন চন্দ্রনাথ (৩০), গোপালগঞ্জ সদরের এমরান (২৫)। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার আবুল হোসেনের ছেলে জহিরুল ইসলাম ফারুক (২৫) ও তার স্ত্রী লাভলী আক্তার।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...