কুমিল্লায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :–
কুমিল্লায় কর্মরত সম্পাদক ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন কুমিল্লার নবাগত পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, পুলিশ ও সাংবাদিক উভয়েরই উদ্দেশ্যে সমাজের কল্যাণ, তাই কুমিল্লা ও কুমিল্লার মানুষের কল্যাণে তিনি সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। সভায় সাংবাদিকরা নিয়মিত তথ্য প্রাপ্তির বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে একটি মিডিয়া সেল গঠনের দাবি জানান। এছাড়াও সাংবাদিকরা মাদক ও যানজট নিরসনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে বিভিন্ন বিষয়ে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেন। পুলিশ সুপার শিগগিরই এসব বিষয়ে পদক্ষেপ নেয়ার আশ্বাস প্রদান করেন। সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আলী আশ্রাফ ভূইয়া, সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) মো: শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: খালিদ, সহকারী পুলিশ সুপার (সদর এ সার্কেল) ইমতিয়াজ মাহবুব, সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) শাহজাহান শেখ, ডিআই (ওয়ান) মাহবুবুর রহমানসহ কুমিল্লার বিভিন্ন দৈনিকের সম্পাদক, জাতীয় দৈনিক ও টিভির প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য কুমিল্লার সদ্য বিদায়ী পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার হিসেবে পদোন্নতির কারনে মো: শাহ আবিদ হোসেন গত ৩১ মে কুমিল্লার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি পিরোজপুর জেলায় পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...