তিতাসে আ’লীগ কর্মী শাহ আলম ও বিএনপি কর্মী সেন্টু হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে আওয়ামীলীগ কর্মী শাহ আলম ও বিএনপি কর্মী রিয়াজুল ইসলাম সেন্টু হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার দক্ষিণ মানিকনগর ও খানেবাড়ী গোবিন্দপুর এলাকা থেকে তিতাস থানা পুলিশ তাদের গ্রেফতার করে।
তিতাস থানার এসআই শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে উপজেলার দক্ষিণ মানিকনগর গ্রামের অভিযান চালিয়ে আওয়ামীলীগ কর্মী শাহ আলম হত্যা মামলার এজাহারভূক্ত আসামী দক্ষিণ মানিকনগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মোঃ সফিকুল ইসলাম এবং খানেবাড়ী গোবিন্দপুরে অভিযান চালিয়ে বিএনপি কর্মী রিয়াজুল ইসলাম সেন্টু হত্যা মামলার এজাহারভূক্ত আসামী খানেবাড়ী গোবিন্দপুরের কালা মিয়া সরকারের ছেলে তাজুল ইসলাম ওরফে তাজকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২১ মে বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার হাড়াইকান্দি গ্রামের সাতবাড়ি পুকুরপাড়ে পূর্ব শক্রতার জের ধরে হাড়াইকান্দি গ্রামের বাচ্চু সরকারের ছেলে ও আওয়ামীলীগ কর্মী শাহ আলম (৪০) কুপিয়ে হত্যা করা হয়। উক্ত ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা বেগম বাদী হয়ে ৭৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা করে এবং গত বছরের ২১ নভেম্বর আওয়ামীলীগ নেতা বাহার ও যুবলীগ নেতা ইব্রাহিমের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে বিএনপি কর্মী রেয়াজুল করিম সেন্টু টেঁটাবিদ্ধ হয়ে মারা যায়। ঐ ঘটনায় সেন্টুর স্ত্রী আয়েশা আক্তার বাদী হয়ে ১০৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...