লাকসামে কাউন্সিলর আবদুল আলিম দিদারের ব্যাতিক্রমী উদ্যোগ এসএসসি উত্তীর্ণদের মাঝে মিষ্টি বিতরণ

শাহ. মো. নুরুল আলম :–
লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড অধীনস্থ শিক্ষার্থীদের মাঝে ২০১৫ সালের সদ্য ঘোষিত এসএসসি ও দাখিল পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন পৌরসভা ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল আলিম দিদার। সোমবার দিনব্যাপী তার অধিনস্থ পশ্চিমগাঁও-বাতাখালী এলাকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের বাড়ীতে বাড়ীতে গিয়ে নিজ হাতে মিষ্টি বিতরণ করেন। তার এ ধরনের ব্যাকিক্রমধর্মী আয়োজন করায় মুগ্ধ অভিভাবক ও শিক্ষার্থীরা।
নওয়াব ফয়েজুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় থেকে জি.পি-৫ প্রাপ্ত শিক্ষার্থী হেলেন জেরিন মুনা বলেন- আমাদের ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল আলিম দিদার উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করায় আগামীতে এ এলাকার অধ্যায়নরত শিক্ষার্থীদেরকে অনুপ্রেরনা জোগাবে।
এক প্রতিক্রিয়ায় কাউন্সিলর আবদুল আলিম দিদার বলেন- মাদকে না বলুন, সুস্থ্য ধারার সমাজ গড়–ন। এ প্রতিপাদ্য নিয়ে বিগত ৪ বছর থেকে আমার ওয়ার্ডে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সামান্যতম ফুল ও মিষ্টি বিতরণ করে সুস্থ্য ধারার সংস্কৃতি চালু করা আমার মূল্য লক্ষ্য ও উদ্দেশ্য।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...