দেবিদ্বারে পুলিশের বিশেষ অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-২

 

শাহীন আলম,দেবিদ্বার :–
দেবিদ্বার থানা পুলিশ বিশেষ অভিযানের অংশ হিসাবে রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কস্থ উপজেলার বড়শালঘর থেকে ১০০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মোঃ হালিম(২৬) ও চালক মোঃ লিটন মিয়া(২০) কে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, দেবিদ্বার থানা পুলিশ বিশেষ অভিযানের অংশ হিসাবে রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কস্থ বড়শালঘর এ বি এম গোলাম মোস্তফা কলেজের সামনে রাস্তায় অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিক্সা রেজিঃ নং-কুমিল্লা থ ১১-১২৮৩ তে তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ হালিম(২৬) ও চালক মোঃ লিটন মিয়া(২০) কে আটক করা হয়। দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে এস.আই মোঃ নুরুল ইসলাম মজুমদার ও এএসআই রাজীব সূত্রধর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়। ধৃত আসামীরা তৎক্ষনিক পুলিশের জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে উক্ত মাদক দ্রব্য সংগ্রহ করে এনে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ সহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকদ্রব্য বহন ও হেফাজতে রাখার দায়ে এস.আই মোঃ নুরুল ইসলাম মজুমদার বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীরা হলো-জেলার বি-পাড়া উপজেলার নাইঘর (বড়বাড়ী) গ্রামের মৃত মোক্তল হোসেন এর ছেলে মোঃ হালিম (২৬) ও বুড়িচং এর মোঃ দুধ মিয়ার ছেলে সিএনজি চালক মোঃ লিটন মিয়া (২০)।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, চলতি সপ্তাহে চলমান বিশেষ অভিযানে গত ২২ মে ১৫ তারিখ ২০০ বোতল বিদেশী হুইস্কি সহ ০২ জন, ২৪ মে ১৫ তারিখ ৮০ পিস ইয়াবা সহ ০১ জন, ২৯ মে ১৫ তারিখ ১২ টি বিদেশী বিয়ার ও ০৬ বোতল ফেন্সিডিল সহ ০৩ জন, ৩০ মে ১৫ তারিখ ০২ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী এবং ০২ জন সাজাপ্রাপ্ত আসামী সহ ওয়ারেন্ট ও নিয়মিত মামলার ২০ জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। চলমান মাদক বিরোধী অভিযানের পাশাপাশি তালিকাভুক্ত চোর/ডাকাত ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান ক্রমান্বয়ে আরো জোরদার করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...