দৌলত পুর ফ্রেডরিক ফ্রোয়েবেল কিন্ডার গার্টেন এর প্রথম সেমিষ্টারে কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান

সৌরভ মাহমুদ হারুন :–
রোববার কুমিল্লার দৌলত পুর ফ্রেডরিক ফ্রোয়েবেল কিন্ডার গার্টেন এর প্রথম সেমিষ্টার পরীক্ষায় কৃতী ছাত্রছাত্রী এবং ওয়ামী বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের কে বিদ্যালয়ের উদ্যোগে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িচং উপজেলা সাবেক শিক্ষা অফিসার বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলাম খন্দকার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ আয়শা আক্তার ইভা। আরও বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মাজেদা বেগম, সহকারী শিক্ষক আবদুস সামাদ ভূইয়া, তাহমিনা আক্তার, রাশেদা বেগম, দিনারা বেগম, সোনিয়া আক্তার, মারিয়া আক্তার, হারুনুর রশিদ, বেলালা হোসাইন, তামান্না আক্তার, আমান হোসেন এবং ছাত্রছাত্রীদের অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে ওই বিদ্যালয় থেকে ওয়ামী বৃত্তি পরীক্ষায় ৫ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। এছাড়া এই বিদ্যালয় থেকে প্রথম সেমিষ্টার পরীক্ষায় জিপিএ -৫ পেয়েছে ৫৯ জন, জিপিএ -৪ পেয়েছে ৮২ জন, জিপিএ-৩ পেয়েছে ৩০ জন, জিপিএ-২ পেয়েছে ২১ জন, পাশের হার শতকরা ৯০%।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...