‘১৪তম নৌস্কাউট লিডার এ্যাডভান্স কোর্স’এর তাঁবু জলসা অনুষ্ঠিত

 

ঢাকা :–
বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত নৌস্কাউটসের ১৪তম নৌস্কাউট লিডার এ্যাডভান্স কোর্স এর তাঁবু জলসা ও সনদপত্র বিতরণ বৃহস্পতিবার কাপ্তাইস্থ বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটিতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশান্স) ও কমিশনার নৌস্কাউট রিয়ার এডমিরাল এ এম এম আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, এনডিসি, পিএসসি এবং ডাঃ আফরোজা আওরঙ্গজেব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তাঁবু জলসা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি স্কাউট আন্দোলনের মাধ্যমে সমাজ সেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠার উপর গুরত্বারোপ করেন। প্রধান অতিথি অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ শেষে তাদের পরিবেশিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এসময় কাপ্তাই এলকার উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং নৌস্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ মে ২০১৫ হতে শুরু হওয়া সাতদিনব্যাপী উক্ত কোর্সে সকল জেলা নৌস্কাউটস হতে ৪০ জন শিক্ষার্থী ও ১০ জন প্রশিক্ষক অংশগ্রহণ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...