তিতাসে আলোচিত নয়ন হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ইউপি মেম্বার আশেক গ্রেফতার

নাজমুল করিম ফারুক :—
কুমিল্লার তিতাসে আলোচিত নয়ন হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী কাজী আশেক আলীকে বৃহস্পতিবার রাত ৩টায় নিজ বাড়ী প্রথম দশানীপাড়া থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। কাজী আশেক প্রথম দশানীপাড়ার মৃত কাজী রিয়াজ উদ্দিন রুজুর ছেলে ও জগতপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার।
তিতাস থানার এসআই শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টায় প্রথম দশানীপাড়ার আসামীর বাড়ীতে অভিযান চালিয়ে নয়ন হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী কাজী আশেক মেম্বারকে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃত আসামী বিরুদ্ধে হত্যা মামলাসহ আরো ২টি মামলা রয়েছে। সকল মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। মামলার বাদী নিহতের পিতা কামাল হোসেন জানান, আমার ছেলেকে খুন করার প্রায় আড়াই বছর অতিবাহিত হলেও কোন আসামীকে পুলিশ ধরতে পারেনি। অথচ আসামীরা প্রকাশ্যে ও মোবাইলে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে এবং পুলিশকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় আশেক মেম্বার মাদক বিক্রি করে আসছে। উল্লেখ্য, গত ২০১২ সালের ২৫ আগষ্ট উপজেলার জগতপুর প্রথম দশানীপাড়া গ্রামের কামাল হোসেনের বিদেশ ফেরৎ ছেলে নয়ন (২৬) নিখোঁজ হয়। ২৭ আগষ্ট হাত-পা বাঁধা অবস্থায় স্থানীয় জলাশয় থেকে নয়নের লাশ উদ্ধার করে থানা পুলিশ। উক্ত ঘটনায় নয়নের পিতা কামাল হোসেন বাদী হয়ে কাজী আশেক মেম্বারকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...