বুড়িচংয়ে মুদি দোকানের ডালা ভেঙ্গে ডাকাতির অভিযোগ

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি :–
কুমিল্লার বুড়িচংয়ে এক মুদি দোকানের ডালা ভেঙ্গে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। ডাকাতির শিকার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য ও বুড়িচং উপজেলা শ্রমিকলীগ নেতা মো. তারু মিয়া জানান- গত ২৫ মে দিবাগত রাত প্রায় ২ টা ৩০ মিনিটে সংঘবদ্ধ ৭/৮ জন ডাকাতরা তার বসতভিটি সংযুক্ত দোকান ঘরের ডালা ভেঙ্গে প্রথমে দোকানের ভিতরে প্রবেশ করে। এক পর্যায়ে তারু মিয়া তার শয়ন কক্ষ থেকে আওয়াজ শুনে দোকান ঘরে এলে তারা তারু মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের ভিতরের দরজা দিয়ে তার বসত ভিটির ঘরে প্রবেশ করে। বসত ভিটির ঘরের ষ্টিলের আলমারির তালা ভেঙ্গে আলমারির ভিতরের ড্রয়ারে রাখা নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, আধা ভরি স্বর্ণ, দোকানে থাকা দুই কাটুন গোল্ড লীফ সিগারেট, ৫ কাটুন পাইলট ও ৩ কাটুন স্টার ফিল্টার সিগারেট সর্বমোট ২ লাখ ৩ হাজার টাকার মালামাল লুুট করে নিয়ে যায়। এক পর্যায়ে তারু মিয়ার মেয়ের চিৎকারে পাড়া প্রতিবেশী সজাগ হলে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে সংঘবদ্ধ ডাকাতরা পালিয়ে যায়।
এ ব্যাপারে তারু মিয়া জানান- বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মো. নূরুল ইসলামের মৃতুজনিত কারণে আাগামী ১৪ মে উক্ত পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য ওই নির্বাচনে আমি ( তারু মিয়া) যাতে অংশ গ্রহন করতে না পারি এ ব্যাপারে একটি সংঘবদ্ধ চক্র আমাকে প্রাণে মেরে ফেলাসহ বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্থ করার অপ-প্রয়াস চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে বুড়িচং থানায় তারু মিয়া বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...